Organic Fruits

অর্গানিক আম Doorstep ডেলিভারি।

প্রিয় গ্রাহক, আসসালামু আলাইকুম।

পাঁচ বছর ধরে আমরা সুনামের সহিত আপনাদেরকে সার্ভিস দিয়ে আসছি। আমরাই প্রথম অর্গানিক আম আপনাদের দিয়ে আসছি। এবছরও আমরা বাগানের সেরা আম আপনাদের হাতে তুলে দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। ইতিমধ্যে বাজারে অনেক আম এসেগেছে কিন্তুু আমরা এখনও আপনাদের আম দেইনি কোয়ালিটি নিশ্চিত করনের লক্ষ্যে। ব্যাবসার পাশাপাশি মানব সেবাই আমাদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য। আমাদের গ্রাহকদের জন্য আমরা অর্গানিক আমের প্রকৃত স্বাদ ও স্থানীয় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের অধীনে পরিচালিত বাগান থেকে অর্গানিক আম আপনাদের দুয়ারে পৌছে দেই।

আমাদের আমের বৈশিষ্ট্য সমূহ নিম্নে দেওয়া হলোঃ

➡️ফ্রুটব্যাগিং আম কেন কিনবেন?

✅কারন, আমরা আপনাদেরকে দিয়ে থাকি স্হানীয় কৃষি অধিদপ্তরের অধিনে পরিচালিত বাগান থেকে ফ্রুটব্যাগিং আম। যাহা ১০০% অর্গানিক, বিষ মুক্ত ও এক্সপোর্ট কোয়ালিটি মেইনটেইন করা হয়।

✅যেখানে প্রতিটি বাগানে আম পোকা মুক্ত রাখার জন্য নিয়মিত কৃষক বালাই নাশক মেডিসিন ব্যবহার করে সেখানে আমরা ফ্রুটব্যাগিং প্রক্রিয়ায় কোন প্রকার কীটনাশক ছাড়াই আমকে পোকা মুক্ত রাখি।

✅বাগান থেকে আম পাড়ার পরে আম যেন দ্রুত পেকে না যায় তার জন্য কৃষক মেডিসিন ব্যবহার করে, পক্ষান্তরে ফ্রুটব্যাগিং আমে যেহেতু ছত্রাক বা ব্যাকটেরিয়া আক্রমন করতে পারেনা বিধায় আম নরমাল ভাবে পাকতে সময় লাগে তাই বেশি দিন রেখে খাওয়া যায়।

✅বৃষ্টির পরে বাগানে বিভিন্ন মাছি ও পোকামাকড়ের আক্রমণ বেড়ে যায়, ফলে আমে পোকা লাগা থেকে বাচাতে কীটনাশক দেওয়া হয়। কিন্তুু ফ্রুটব্যাগিং আম যেহেতু ব্যাগ দ্বারা আবৃত থাকে তাই পোকামাকড় আক্রমণ করতে পারেনা ফলে কীটনাশক ব্যবহারের কোন দরকার নেই।

➡️কাইজেন হাট-বাজার শতভাগ খাঁটি ও নিরাপদ আম নিয়ে আপনাদের সাথে আছে।

মাত্র ৩/৪ টায় এক কেজি হবে।

✅প্যাকেজ ও ডেলিভারিঃ ১২ কেজি ও ২২ কেজি দুইটা প্যাকেজ থাকবে। আম হারভেস্ট হবে ৯/১০ জুন এবং ডেলিভারি হবে ১১/১২ জুন।

আমাদের প্রথম চালান হিমসাগর প্রিমিয়াম আম ডেলিভারির সম্ভাব্য তারিখ জুনের ৭-১০ তারিখ। অগ্রীম বুকিং এর জন্য ইনবক্সে অথবা উক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করুন : 01309-009930

আরো বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইট ও ফেইজবুক পেইজে ভিজিট করুনঃ মোবাইল : 01309-009902

Facebook Page: কাইজেন হাট-বাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *